সিনেমা অনুষ্ঠানে সম্পাদক হয়েও দাওয়াত না পাওয়ার কারণ জানালেন নিপুণ

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে প্রার্থিতা নিয়ে জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণের দ্বন্দ্বের সূত্রপাত। এটি এফডিসির গণ্ডি ছাড়িয়ে আদালত পর্যন্ত গড়ায়। আদালতের মাধ্যমে নিপুণ সাধারণ সম্পাদকের দায়িত্ব পান।

তবে বেশ কয়েকটি সিনেমায় সম্পাদকের দায়িত্বে থেকেও তিনি আমন্ত্রণ পাননি। অথচ সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খান আমন্ত্রণ পেয়ে উপস্থিত ছিলেন।

সম্প্রতি রাজধানীর ফিল্ম আর্কাইভের এক অনুষ্ঠানে চিত্রনায়িকা নিপুণ অংশ নিয়েছিলেন। সেখানে গণমাধ্যমের মুখোমুখি নিপুণ। এ সময় তার কাছে জানতে চাওয়া হয় সব অনুষ্ঠানে যান না কেন?

প্রশ্নোত্তরে চিত্রনায়িকা নিপুণ বলেন, আমি সব অনুষ্ঠানে যাওয়ার চেষ্টা করি। তবে ‘রোজিনা ম্যাডাম ও জয় চৌধুরীর সিনেমার দাওয়াত আমি পাইনি। সে জন্য সেখানে অংশ নেওয়া হয়নি।

দাওয়াত না পাওয়ার কারণ জানতে চাইলে তিনি বলেন, ওরা ওই (জায়েদ খান) প্যানেলের। উনারা আমাকে পছন্দ করেন না, স্বাভাবিকভাবেই উনারা আমাকে দাওয়াত দেন না।

এদিকে জাতীয় ফিল্ম আর্কাইভের মিলনায়তনে সোহেল রানার ছেলের নির্মিত ‘গোয়িং হোম’ সিনেমার মুক্তি উপলক্ষ্যে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছিল। এখানেই আমন্ত্রিত ছিলেন নিপুণ।

 

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।